নীতি আপডেট
গুরুত্বপূর্ণ অ্যাডসেন্স নীতি আপডেট চালু হয়েছে
প্রিয় অ্যাডসেন্স প্রকাশক,
আগস্টে, আমরা বর্তমান প্রকাশকদের ইমেল এবং আমাদের পরিবর্তন লগের মাধ্যমে গুগলের প্রকাশক নীতিগুলিতে আসন্ন পরিবর্তনগুলি সম্পর্কে অবহিত করেছি। আজ কার্যকর, সেই নীতিগত পরিবর্তনগুলি আমাদের প্রকাশক পণ্যগুলিতে (অ্যাডসেন্স, অ্যাডমব, এবং অ্যাড ম্যানেজার) চালু হয়েছে। আপনার ইমেলটি মেনে চলেছে তা নিশ্চিত করার জন্য এই ইমেলটি, অ্যাডসেন্স সহায়তা কেন্দ্র এবং অ্যাডসেন্স নীতি কেন্দ্র পর্যালোচনা ব্যতীত আপনার এখনই কোনও পদক্ষেপ নেওয়ার দরকার নেই।


কি পরিবর্তন হয়েছে:
আজ অবধি, আমাদের প্রকাশক সামগ্রী নীতিগুলি যেভাবে বিজ্ঞাপনের অনুমতি নেই বা নিষিদ্ধ করা হবে এমন সামগ্রীর ধরণের স্পষ্ট ভাঙ্গনের সাথে উপস্থাপিত করার পদ্ধতিটিকে আমরা সরল করে তুলেছি:

গুগল প্রকাশক নীতিগুলি, যা আমাদের কোনও প্রকাশক পণ্যের মাধ্যমে বিজ্ঞাপন দেখানোর অনুমতিপ্রাপ্ত সামগ্রীর ধরণের রূপরেখা দেয়।

গুগল প্রকাশক বিধিনিষেধগুলি, যা সীমিত নগদীকরণ পাবেন এমন সামগ্রীর ধরণের রূপরেখা।
অ্যাডসেন্স প্রকাশক হিসাবে এটি আপনার পক্ষে কী বোঝায়:
গুগল প্রকাশক বিধিনিষেধের অধীনে থাকা সামগ্রীর নগদীকরণ এখন নীতি লঙ্ঘন নয়; পরিবর্তে, আমরা প্রতিটি বিজ্ঞাপন পণ্য এবং / অথবা বিজ্ঞাপনদাতাদের পৃথক পছন্দের উপর ভিত্তি করে যথাযথ হিসাবে সেই সামগ্রীটিতে বিজ্ঞাপনকে সীমাবদ্ধ করব। কিছু ক্ষেত্রে এর অর্থ হ'ল কোনও বিজ্ঞাপনের উত্স আপনার তালিকাতে বিড করছে না এবং এই সামগ্রীটিতে কোনও বিজ্ঞাপন উপস্থিত হবে না appear ফলস্বরূপ, আপনি যখন গুগল প্রকাশক বিধিনিষেধগুলি কভার করা বিষয়বস্তু নগদীকরণ করতে বেছে নিতে পারেন, আপনি সম্ভবত অন্যান্য, অনিবন্ধিত সামগ্রীর চেয়ে এই সীমাবদ্ধ সামগ্রীতে কম বিজ্ঞাপন পাবেন।
গুগল প্রকাশক নীতিমালার অধীনে থাকা সামগ্রীতে নগদীকরণের অনুমতি নেই এবং সেই সামগ্রীটির বিরুদ্ধে আপনার বিজ্ঞাপন দেওয়া উচিত নয়। নীতি লঙ্ঘনকারী সামগ্রীতে নগদীকরণের চেষ্টা করার ফলে আপনার অ্যাকাউন্ট (গুলি) স্থগিত বা বন্ধ হয়ে যেতে পারে।
এই পরিবর্তনগুলির ফলস্বরূপ, আমরা দুটি নতুন কলাম: "অবশ্যই ঠিক করতে হবে" এবং "বিজ্ঞাপন পরিবেশন স্থিতি" দিয়ে অ্যাডসেন্স নীতি কেন্দ্র আপডেট করব। "আবশ্যক ফিক্স" কলামটি যদি এমন কোনও সমস্যা আছে যা যদি ঠিক করা হয় তবে এটি নীতি লঙ্ঘন বলে চিহ্নিত করবে। নীতি লঙ্ঘনের কারণে বিজ্ঞাপনগুলি সরবরাহ করা হচ্ছে না বা দাবি সীমাবদ্ধ থাকলে "বিজ্ঞাপনের স্থিতি" কলামটি দেখায়। আগের মতোই, অ্যাডসেন্স পলিসি সেন্টার আপনার সাইটগুলিতে, সাইটের বিভাগগুলি এবং পৃষ্ঠাগুলিতে বিজ্ঞাপনগুলি প্রদর্শিত হতে বাধা দিতে পারে, সেইসাথে বিজ্ঞাপন পরিবেশনার সাথে সমস্যাগুলি কীভাবে সমাধান করবেন এবং পর্যালোচনাগুলির অনুরোধ করবেন সে সম্পর্কিত বিশদ তথ্য দেয়।
দয়া করে নোট করুন যে এই নীতিগুলি এবং বিধিনিষেধগুলি আপনার Google প্রকাশক পণ্যগুলির ব্যবহারকে পরিচালনা করে এমন কোনও নীতি ছাড়াও প্রযোজ্য।
তোমাকে যা করতে হবে:
অ্যাডসেন্স সহায়তা কেন্দ্র এবং নীতি কেন্দ্রটি নীতিমালা এবং বিধিনিষেধগুলির সম্পূর্ণ ভাঙ্গনের সাথে আপডেট করা হয়েছে। যে পরিবর্তনগুলি করা হয়েছে তা আরও ভালভাবে বুঝতে এবং আপনার সামগ্রীটি সম্মতিতে রয়ে গেছে তা নিশ্চিত করতে দয়া করে এগুলি পর্যালোচনা করুন।
নোট করুন যে এগিয়ে চলেছে, গুগল আমাদের নীতিগুলি আপডেট করে এবং এই পরিবর্তনের লগে অ্যাডসেন্সের জন্য বিধিনিষেধ প্রকাশ করবে। প্রকাশকদের নীতিমালায় পরিবর্তনগুলি প্রায়শই রাখা এবং সর্বদা তাদের সাথে সম্মতিতে থাকা প্রয়োজন।
বিনীত,
গুগল অ্যাডসেন্স টিম

Google Ad Manager, গুগল গুরুত্বপূর্ণ আপডেট: অ্যাড ম্যানেজার নীতিগুলির পরিবর্তনগুলি এখন চালু হয়েছে




Post a Comment

Previous Post Next Post