য় বিজ্ঞাপন পরিচালক প্রকাশক,

আগস্টে, আমরা বর্তমান প্রকাশকদের ইমেল এবং আমাদের পরিবর্তন লগের মাধ্যমে গুগলের প্রকাশক নীতিগুলিতে আসন্ন পরিবর্তনগুলি সম্পর্কে অবহিত করেছি। আজ কার্যকর, সেই নীতিগত পরিবর্তনগুলি আমাদের প্রকাশক পণ্যগুলিতে (অ্যাডসেন্স, অ্যাডমব, এবং অ্যাড ম্যানেজার) চালু হয়েছে। আপনার ইমেলটি মেনে চলেছে তা নিশ্চিত করার জন্য এই ইমেলটি, অ্যাড ম্যানেজার সহায়তা কেন্দ্র এবং অ্যাড ম্যানেজার নীতি কেন্দ্রটি পর্যালোচনা করা ছাড়া আপনার এখনই কোনও পদক্ষেপ নেওয়ার দরকার নেই।



কি পরিবর্তন হয়েছে:

আজ অবধি, আমাদের প্রকাশক সামগ্রী নীতিগুলি যেভাবে বিজ্ঞাপনের অনুমতি নেই বা নিষিদ্ধ করা হবে এমন সামগ্রীর ধরণের স্পষ্ট ভাঙ্গনের সাথে উপস্থাপিত করার পদ্ধতিটিকে আমরা সরল করে তুলেছি:


গুগল প্রকাশক নীতিগুলি, যা আমাদের কোনও প্রকাশক পণ্যের মাধ্যমে বিজ্ঞাপন দেখানোর অনুমতিপ্রাপ্ত সামগ্রীর ধরণের রূপরেখা দেয়।


গুগল প্রকাশক বিধিনিষেধগুলি, যা সীমিত নগদীকরণ পাবেন এমন সামগ্রীর ধরণের রূপরেখা।

অ্যাড ম্যানেজার প্রকাশক হিসাবে এটি আপনার পক্ষে কী বোঝায়:

অ্যাড ম্যানেজারের মাধ্যমে পরিবেশিত প্রত্যক্ষ ডিল সহ সমস্ত চুক্তির জন্য গুগল প্রকাশক নীতিসমূহের নীতিগুলি মেনে চলতে হবে; এই নীতিগুলির অধীনে থাকা সামগ্রীতে অ্যাড ম্যানেজারের মাধ্যমে নগদীকরণের অনুমতি নেই। নীতি লঙ্ঘনকারী সামগ্রীতে নগদীকরণের চেষ্টা করার ফলে আপনার অ্যাকাউন্ট (গুলি) স্থগিত বা বন্ধ হয়ে যেতে পারে।

গুগল প্রকাশক বিধিনিষেধের অধীনে থাকা সামগ্রীর নগদীকরণ এখন নীতি লঙ্ঘন নয়; পরিবর্তে, আমরা প্রতিটি বিজ্ঞাপন পণ্য এবং / অথবা বিজ্ঞাপনদাতাদের পৃথক পছন্দের উপর ভিত্তি করে যথাযথ হিসাবে সেই সামগ্রীটিতে বিজ্ঞাপনকে সীমাবদ্ধ করব। কিছু ক্ষেত্রে এর অর্থ হ'ল কোনও বিজ্ঞাপনের উত্স আপনার তালিকাতে বিড করছে না এবং এই সামগ্রীটিতে কোনও বিজ্ঞাপন উপস্থিত হবে না appear ফলস্বরূপ, আপনি যখন গুগল প্রকাশক বিধিনিষেধগুলি কভার করা বিষয়বস্তু নগদীকরণ করতে বেছে নিতে পারেন, আপনি সম্ভবত অন্যান্য, অনিবন্ধিত সামগ্রীর চেয়ে এই সীমাবদ্ধ সামগ্রীতে কম বিজ্ঞাপন পাবেন।

আগের মতোই, অ্যাড ম্যানেজার পলিসি সেন্টার আপনার পৃষ্ঠাগুলি, সাইট এবং অ্যাপ্লিকেশনগুলিতে বিজ্ঞাপনগুলি প্রদর্শিত হতে বাধা দিতে পারে, সেইসাথে বিজ্ঞাপন পরিবেশন করে এবং পর্যালোচনাগুলির অনুরোধের সাথে কীভাবে সমস্যাগুলি সমাধান করবেন সে সম্পর্কিত বিশদ তথ্য দেয়।

দয়া করে নোট করুন যে এই নীতিগুলি এবং বিধিনিষেধগুলি আপনার Google প্রকাশক পণ্যগুলির ব্যবহারকে পরিচালনা করে এমন কোনও নীতি ছাড়াও প্রযোজ্য।

তোমাকে যা করতে হবে:

অ্যাড ম্যানেজার সহায়তা কেন্দ্র এবং নীতি কেন্দ্রটি নীতিমালা এবং বিধিনিষেধের সম্পূর্ণ ভাঙ্গনের সাথে আপডেট হয়েছে। যে পরিবর্তনগুলি করা হয়েছে তা আরও ভালভাবে বুঝতে এবং আপনার সামগ্রীটি সম্মতিতে রয়ে গেছে তা নিশ্চিত করতে দয়া করে এগুলি পর্যালোচনা করুন।

দয়া করে নোট করুন যে এগিয়ে যাওয়ার সাথে সাথে গুগল আমাদের নীতিমালা আপডেট করার ঘোষণা দিবে এবং এই পরিবর্তন লগে অ্যাড ম্যানেজারের জন্য বিধিনিষেধ প্রকাশ করবে। প্রকাশকদের নীতিমালায় পরিবর্তনগুলি প্রায়শই রাখা এবং সর্বদা তাদের সাথে সম্মতিতে থাকা প্রয়োজন।

পরবর্তী সময় পর্যন্ত,
গুগল অ্যাড ম্যানেজার টিম

Google AdMob. গুরুত্বপূর্ণ অ্যাডমব পলিসি আপডেট চালু হয়েছে

Google AdSense. গুরুত্বপূর্ণ অ্যাডসেন্স নীতি আপডেট চালু হয়েছে

Post a Comment

Previous Post Next Post