প্রথমে আমার সম্পর্কে বলে নেয়া ভাল । আমি একজন চা_খোঁড়। ঘুম থেকে উঠতে দেরি হবে চা খেতে দেরি নাই । বাসা এয়ারপোর্ট রেলওয়ে ষ্টেশনের কাছে হওায়ায় রাজা মামার চা খেতে যাই হঠাত করেই সন্ধেবেলায় আমি ও আমার এক ছোট ভাই।
তাদের চায়ের প্রকারভেদ না দেখায় (একটা চার্ট রাখার দরকার ছিল ) ছোট ভাইয়ের সাহায্য নিলাম। অর্ডার দিলাম বাদাম এর দুধ চা (প্রতি কাপ ১৫ টাকা ) । ভিড় থাকায় কিছুটা দেরি হল চা পেতে। চা বানানোর পর তারা ফেনা তোলার জন্য ব্লেন্ড করে দেয় ( ভিডিও তে দেখতে পাবেন )। আগেই বলেছি চা_খোঁড় আমি । গরম চা খেয়ে অভ্যস্থ । আমার কাছে চা কিছুটা ঠাণ্ডা মনে হয়েছে ( ব্লেন্ড করার জন্য হয়ত )।কিন্তু মজার ব্যাপার হল তারা দুধ চা বানানোর পর উপর দিয়ে গুড়ো দুধ ছিটিয়ে দেয় যার জন্য আলাদা একটা টেস্ট পাওয়া যায় ।




চা খাওয়ার পর পকেটে হাত দিয়ে দেখি ৫০০ টাকার একটাই নোট আছে।বিল হয়েছে ১৫*২ = ৩০ টাকা । ৩০ টাকার চা খেয়ে ৫০০ টাকার নোট দিতে নিজের কাছেই ভয় লাগছিল ভাংতি দিবে কিনা এই নিয়ে । কিন্তু আমি তার দোকানের এবং চায়ের ভিডিও করছিলাম এটা দেখে মনে হয় তার মনে একটু আমার জন্য দয়া সঞ্চার হল । অবশেষে আমাকে বাকি টাকা ফেরত দিয়ে চা কেমন হয়েছে তা ও জানতে চাইল 
রেটিং ঃ
স্বাদ ঃ ৮/১০ (আর একটু ঘন হতে পারতো এবং গরম )
দাম ঃ ১০/১০ ( ১৫ টাকায় এর থেকে বেশি আশা করা যায়না )
পরিবেশ ঃ এভারেজ
সার্ভিস ঃ ৯/১০ (অধিক কাস্টমার এর জন্য কিছুটা দেরি হয় )




Post a Comment

Previous Post Next Post